প্রতিষ্ঠানগুলি দরিদ্র ডেটা ম্যানেজমেন্টের কারণে প্রতি বছর $ ২0 মিলিয়ন ডলার লুকাতে পারে: CXO Research

2019 ভিম ক্লাউড ডেটা ম্যানেজমেন্ট রিপোর্টের 13 টি দেশের 1500 টিরও বেশি সিনিয়র ব্যবসায় এবং আইটি নেতাদের জরিপ করা হয়েছে এবং পাওয়া গেছে যে উত্তরদাতারা ডেটা ম্যানেজমেন্টের গুরুত্ব সম্পর্কে সচেতন |

প্রতিষ্ঠানগুলি দরিদ্র ডেটা ম্যানেজমেন্টের কারণে প্রতি বছর $ ২0 মিলিয়ন ডলার লুকাতে পারে: CXO Research
প্রতিষ্ঠানগুলি দরিদ্র ডেটা ম্যানেজমেন্টের কারণে প্রতি বছর $ ২0 মিলিয়ন ডলার লুকাতে পারে: CXO Research


2019 ভিম ক্লাউড ডেটা ম্যানেজমেন্ট রিপোর্টে দেখা যায় যে 73 শতাংশ প্রতিষ্ঠান অ্যাপ্লিকেশন এবং তথ্যগুলিতে নিরবচ্ছিন্ন অ্যাক্সেসের জন্য ব্যবহারকারীর চাহিদাগুলি পূরণ করতে ব্যর্থ হয়। বেশিরভাগ সংস্থাগুলি বর্তমানে সুরক্ষা চাহিদা পূরণের জন্য এবং তাদের ডেটা পাওয়ার লিভারেজ পাওয়ার জন্য ক্লাউড ডেটা ম্যানেজমেন্টকে উপলব্ধি করতে প্রত্যাশী।

গত দশকে, উৎপন্ন তথ্য পরিমাণ বিস্ফোরিত হয়েছে। ২05২ সালের মধ্যে আমরা প্রতি বছর 175 টিরও বেশি জেটবাইট ডেটা জেনারেট করবো, 2018 সাল থেকে প্রায় দুই-তৃতীয়াংশ পর্যন্ত। এই সংস্থার পরিচালনা ও সুরক্ষার প্রয়োজন নেই, যেখানে এটি বসবাস করে না কেন। তবে, ভিম সফটওয়্যার থেকে প্রকাশিত সর্বশেষ শিল্প জরিপ ফলাফল অনুসারে, 73 শতাংশ প্রতিষ্ঠানের তথ্য ও পরিষেবাদিগুলিতে নিরবচ্ছিন্ন অ্যাক্সেসের জন্য ব্যবহারকারীদের দাবিগুলি পূরণ করতে সক্ষম হওয়ায় স্বীকার করা হয়, বছরে বছরে ২0 মিলিয়ন মার্কিন ডলার ব্যয় হয়।

2019 ভিম ক্লাউড ডেটা ম্যানেজমেন্ট রিপোর্টের 13 টি দেশের 1500 টিরও বেশি সিনিয়র ব্যবসায় এবং আইটি নেতাদের জরিপ করা হয়েছে এবং পাওয়া গেছে যে উত্তরদাতারা তাদের ব্যবসায়ের সাফল্যের জন্য ডেটা ম্যানেজমেন্টের গুরুত্ব সম্পর্কে সচেতন, আজ বৃহত্তর উত্পাদনশীলতার দিকে ইঙ্গিত করে এবং ব্যবসায়িক রূপান্তর চালানোর সম্ভাবনা ভবিষ্যতে।

ভিম এ সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সহ-প্রতিষ্ঠাতা এবং ইভিপি রতমির টিমশেভ বলেন, "আমরা তথ্য-ভিত্তিক যুগে বসবাস করছি। সংগঠনগুলি জেগে উঠতে এবং তাদের ডেটা সুরক্ষার জন্য পদক্ষেপ নিতে হবে। ব্যবসার অবশ্যই এমন উপায়ে তাদের ডেটা পরিচালনা করতে হবে যা সর্বদা উপলব্ধতা সরবরাহ করে এবং কর্মক্ষমতা চালানোর জন্য তার মূল্যকে লিভারেজ করে। এই আর একটি বিলাসিতা, কিন্তু একটি ব্যবসায়িক প্রয়োজন। কার্যকরভাবে তাদের ডেটা পরিচালনা যারা তাদের জন্য একটি উল্লেখযোগ্য সুযোগ এবং প্রতিযোগিতামূলক সুবিধা আছে। নিজেকে জিজ্ঞাসা করুন; আপনি কি নিশ্চিত যে আপনার ব্যবসার তথ্য সর্বদা উপলব্ধ থাকবে? আপনি যদি নিশ্চিত না হন তবে এটি কাজ করার সময়, এবং আমাদের গবেষণায় দেখা যায় যে অনেকে দ্রুত দ্রুত অভিনয় করছেন না। "

প্রতিষ্ঠানগুলি ব্যবসায়িক সাফল্য চালাতে ক্লাউড, বা হাইব্রিড ক্লাউড, বিগ ডেটা, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) এবং ইন্টারনেট অফ থিংস (আইওটি) প্রযুক্তির ক্ষমতাকে আলিঙ্গন করতে চায় এবং 2019 সালে প্রত্যেকে গড় 41 মিলিয়ন ডলার বিনিয়োগ করবে। যেমন রূপান্তরকারী প্রযুক্তি। প্রায় অর্ধেক উত্তরদাতারা স্বীকার করেন যে এই সুরক্ষাগুলি উপভোগ করার জন্য ডেটা সুরক্ষা আবশ্যক।

সতর্কতামূলকভাবে 37 শতাংশ ব্যবসায় তাদের বর্তমান ব্যাকআপ সমাধানগুলিতে খুব আত্মবিশ্বাসী, বেশিরভাগ (73 শতাংশ) স্বীকার করে যে তারা ব্যবহারকারীর চাহিদা পূরণ করতে পারে না। এটি এমন সরঞ্জাম এবং প্রক্রিয়াগুলি গ্রহণকে বাধা দেয় যা ব্যবসায়িক সুবিধা চালাতে পারে, কিন্তু নেতারা কাজের প্রয়োজনীয়তাগুলি স্বীকার করতে পারে; জরিপকৃত অর্ধেকেরও বেশি এই ব্যর্থতার সমাধান করতে বুদ্ধিমান ডেটা ব্যবস্থাপনা এবং মাল্টি-ক্লাউড সমাধানগুলি নিযুক্ত করতে চায়।

0 Comments: